এক ছক্কাতেই পরের বলেই আউট সাব্বির - Bangladesh Tribune এক ছক্কাতেই পরের বলেই আউট সাব্বির - Bangladesh Tribune
Bengali Bengali English English

এক ছক্কাতেই পরের বলেই আউট সাব্বির

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৯ Time View

ডেক্স রিপোর্ট
দলে বেশ কয়েকজন তরুণ উদীয়মান ব্যাটসম্যান রয়েছেন। তারা কেউ সে অর্থে জ্বলে উঠতে পারেননি। লেজেন্ডস অফ রুপগঞ্জের হয়ে রান যা করার, করলেন দুই সিনিয়র ক্রিকেটার; নাঈম ইসলাম ও সাব্বির রহমান রুম্মন।

অধিনায়ক নাঈম ইসলামের ব্যাট থেকেই এলো সর্বাধিক ৩৮ রান। সেটাও যে খুব ঝড়ের বেগে, তা নয়। নাঈম ঐ রান করতে খেলেছেন ২৮ বল। তবে তার খেলায় আস্থার ছাপ ছিল। যে বল যেখানে খেলতে চেয়েছেন, পেরেছেন। বিশেষ করে অনসাইডে বেশ কিছু দারুণ শট খেলেছেন জাতীয় দলে সাবেক হয়ে পড়া নাঈম।

লেগ-মিডল স্টাম্পে পড়া ডেলিভারি তো বটেই, অফ-মিডলে পিচ করা বলকেও অবলীলায় স্কয়ার লেগ আর ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে সীমানাছাড়া করেছেন রুপগঞ্জ অধিনায়ক। তার ব্যাট থেকে আসা ৪ বাউন্ডারির অন্তত তিনটি ঐ স্কয়ার লেগ আর মিডউইকেটের মাঝখান দিয়ে। আর ইনিংসে হাঁকানো একমাত্র ছক্কাটি হাঁকিয়েছেন ডিপ মিডউইকেটের ওপর দিয়ে।

অধিনায়ক নাঈম আর সাব্বির ছাড়া আর একজন মাত্র ব্যাটসম্যান দুই অংকে পা রেখেছেন, তিনি উইকেটকিপার জাকের আলি। তার সংগ্রহ ছিল ১২ রান। মাত্র তিনজন ব্যাটসম্যান যে দলের দুই অংকে পৌঁছায়, সে দলের রান আর কত হতে পারে? মাত্র ১১১ রানের (১৯.১ ওভারে) মামুলি সংগ্রহে শেষ হয়ে গেছে রুপগঞ্জ ইনিংস।

এর মধ্যে শেষ তিন উইকেটে পড়েছে কোন রান যোগ না করেই। শেরে বাংলায় এ ম্যাচের প্রথম অংশের নায়ক পেসার আলাউদ্দিন বাবু। অনবদ্য হ্যাটট্রিক করেছেন এ মিডিয়াম পেসার। অনেক সম্ভাবনা নিয়ে আসা এ পেসার মাঝেমধ্যে আলো ছড়ালেও ধারাবাহিকভাবে ভাল খেলতে পারেননি। যে কারণে তার ভাল অলরাউন্ডার হয়ে ওঠাও সম্ভব হয়নি।

তবে আজ পরপর তিন বলে তিন উইকেট হারিয়ে একটি অন্যরকম কৃতিত্ব দেখালেন বাবু। ডানহাতি এ পেসার তার তৃতীয় ওভারের পঞ্চম, ষষ্ঠ আর চতুর্থ ওভারের প্রথম বলে যথাক্রমে মুক্তার আলি, সোহাগ গাজী ও নাবিল সামাদের উইকেট নিলে শেষটা বেশি খারাপ হয় রুপগঞ্জের।

আলাউদ্দিন বাবু ২১ রানে ৪ উইকেট দখল করে ব্রাদার্সের সেরা বোলার হলেও, তাকে ভাল ব্যাকআপ করেছেন পেসার সুজন হাওলাদার ও বাঁহাতি স্পিনার সাকলাইন সজিব। তারা দুজনই দুটি করে উইকেট পেলে ব্রাদার্সের লড়িয়ে পুঁজি গড়ার পথ বন্ধ হয়ে যায়। এছাড়া আরেক পেসার মানিক খান ৪ ওভারে মাত্র ১১ রান খরচায় নিয়েছেন ১টি উইকেট।

সূত্র জাগো নিউজ

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved ©bangladeshtribune.com.bd
Themes customize By Zaman
শিরোনাম:
ভোলার চরফ্যাসনে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র হবে: জ্যাকব এমপি ন‌ওগাঁর আত্রাইয়ে দেয়াল ধসে শিশুর মৃত্যু সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ ঘোড়াঘাটে ঋষিঘাট ঐতিহ্যবাহী বারুণী মেলা এবারেও স্হগিত সাতক্ষীরা মেডিকেলে করােনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু রায়পুরে নৌকা প্রার্থীর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত। ধর্মপাশা প্রেসক্লাবের কমিটি গঠন পলাশ সভাপতি এনামুল সম্পাদক হাসপাতালে মা ও শিশু সুরক্ষা স্বাস্থ্যসেবা আছে কাগজে ও কর্মশালায়, বাস্তবে কিছুই নেই’ পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় পথচারীর মৃত্যু। মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং