মুন্সীগঞ্জে চাঁদা না পেয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে - Bangladesh Tribune মুন্সীগঞ্জে চাঁদা না পেয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে - Bangladesh Tribune
Bengali Bengali English English

মুন্সীগঞ্জে চাঁদা না পেয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৩ Time View

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জে চাঁদা না পেয়ে স্ত্রী ও মার সামনেই নয়ন মিজি (৩৩) নামের এক যুবককে মারধর ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। বুধবার ৯ জুন বিকেলে সদর উপজেলার কাজী কসবা এলাকায় এ মারধরে ঘটনা ঘটে। বৃহস্পতিবার ১০ জুন সকাল ১১টার দিকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়। নিহত নয়ন স্থানীয় রামপাল ইউনিয়নের উত্তর কাজী কসবা এলাকার মৃত বাতেন মিজির ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি নয়ন কাজী কসবা এলাকায় হাঁস-মুরগির একটি খামার নির্মান করলে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও ছাত্রলীগ নেতা শোভন তালুকদার তার কাছে চাঁদা চায়। তবে নয়ন চাঁদা না দেওয়ায় নয়নের সাথে ওই ছাত্রলীগ নেতাদেরর বিরোধ চলছিলো। ওই ঘটনার জেরে বুধবার বিকেলে কাজী কসবা এলাকার একটি পেপার মিলের সামনে নয়নকে পেয়ে ছাত্রলীগের প্রান্ত শেখ, শোভন, চঞ্চল, রনি, কাঞ্চন সহ ৭-৮জন ধরে রড ও দেশীয় অস্ত্র দিয়ে মারধর করতে থাকে। খবর পেয়ে নয়নের মা রাশিদা বেগম ও স্ত্রী ঘটনাস্থলে ছুটে গেলে তাদের সামনেই চাপাতি দিয়ে নয়নকে কুপিয়ে গুরুত্বর জখম ও আহত করে। এসময় নয়নকে বাচতে চিৎকার করলে তার স্ত্রীকেও মারধর করে প্রান্ত-শোভন।

পরে মারধরকারীরা নয়নকে মোটরসাইকেলে বেঁধে টেনে হেঁচড়ে নিয়ে রাস্তার অদূরে ফেলে যায়। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে ঢাকায় মেডিকেলে প্রেরণ করে চিকিতসকরা। বুধবার রাতে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এবিষয়ে মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মিনহাজ আবেদিন বলেন, এঘটনায় প্রথমে মারামারির অভিযোগ ও এখন হত্যা মামলা হয়েছে। এজহারনামীয় ৯ জন আসামীর মধ্যে ২ জনকে ধরতে সক্ষম হয়েছি। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। কাউকে ছাড় দেওয়া হবে না। এদিকে, হত্যাকাণ্ডের বিচারের দাবিতে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মুক্তারপুর-টঙ্গীবাড়ী সড়কের সিপাহীপাড়া চৌরাস্তায় অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এতে কিছু সময়ের জন্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

অন্যদিকে ঘাতক প্রান্ত-শোভন গংদের বিরুদ্ধে এর আগেও ধর্ষণ, কিশোর গ্যাং নিয়ন্ত্রণ সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে বলে জানায় স্থানীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved ©bangladeshtribune.com.bd
Themes customize By Zaman
শিরোনাম:
ভোলার চরফ্যাসনে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র হবে: জ্যাকব এমপি ন‌ওগাঁর আত্রাইয়ে দেয়াল ধসে শিশুর মৃত্যু সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ ঘোড়াঘাটে ঋষিঘাট ঐতিহ্যবাহী বারুণী মেলা এবারেও স্হগিত সাতক্ষীরা মেডিকেলে করােনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু রায়পুরে নৌকা প্রার্থীর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত। ধর্মপাশা প্রেসক্লাবের কমিটি গঠন পলাশ সভাপতি এনামুল সম্পাদক হাসপাতালে মা ও শিশু সুরক্ষা স্বাস্থ্যসেবা আছে কাগজে ও কর্মশালায়, বাস্তবে কিছুই নেই’ পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় পথচারীর মৃত্যু। মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং