ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের : ইউপি সদস্যে কতৃর্ক চেয়ারম্যান প্রহৃত - Bangladesh Tribune ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের : ইউপি সদস্যে কতৃর্ক চেয়ারম্যান প্রহৃত - Bangladesh Tribune
Bengali Bengali English English

ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের : ইউপি সদস্যে কতৃর্ক চেয়ারম্যান প্রহৃত

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩৪৫ Time View

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে অভ্যান্তরীণ দ্বন্দ্বের জের ধরে ইউপি সদস্যের হাতে কাংশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হক প্রহৃত হয়েছে। ঘটনাটি ঘটে গত ১৫জুন মঙ্গলবার দুপুরে উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকুড়া বাজারে।

জানা যায়, ইউপি চেয়ারম্যান জহুরুল হক দুপুরে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ঝিনাইগাতী উপজেলা সদরে আসার পথে বাঁকাকুড়া বাজারে পৌছিলে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম মিষ্টার অতর্কিতভাবে লোহার রড দিয়ে তার উপর আক্রমন করে। এতে চেয়ারম্যান জহুরুল হকের বামহাতে আঘাতপ্রাপ্ত হয় বলে জানা গেছে। পরে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন বলে জানা গেছে।

এ ব্যাপারে চেয়ারম্যান জহুরুল হক বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি সাধারন ডায়েরির আবেদন করেছেন। দীর্ঘদিনের ইউনিয়ন পরিষদের কর্মকান্ডে অভ্যান্তরীন দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

ইউপি সদস্য জাহাঙ্গীর আলম মিষ্টার বলেন , ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়ন পরিষদের উন্নয়নমুলক সকল কর্মকান্ড সদস্যদের না দিয়ে তিনি নিজেই বাস্তবায়ন করে আসছেন। এ সব বিষয় নিয়ে চেয়ারম্যান জহুরুল হক সাহেবের সাথে আমার কথাকাটাকাটি হয়েছে। তার উপর আমি কোন আক্রমন করিনি।

এ ব্যাপারে কাংশা ইউপি চেয়ারম্যান জহুরুল হকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি সাংবাদিকদের সামনে মুখ খুলতে রাজি হয়নি।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান জহুরুল হকের দেয়া একটি সাধারন ডায়েরির আবেদন পাওয়া গেছে। তদন্ত করে ঘটনার সত্যা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved ©bangladeshtribune.com.bd
Themes customize By Zaman
শিরোনাম:
আখাউড়ায় হাসপাতালে আইনমন্ত্রীর অক্সিজেন সিলিন্ডার প্রদান শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা কচুয়ায় গাছের চারা বিতরণ গার্মেন্টস খোলার খবরে জীবনের ঝুঁকি নিয়ে ট্রাকে করে ঢাকায় ছুটছে মানুষ। শিশু কন্যার চিকিৎসার্থ সাহায্যের আবেদন ঝিনাইগাতীর হলদীগ্রামে নব-নির্মিত আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শনে জেলার শীর্য কর্মকর্তার সন্তোষ প্রকাশ বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত হাবিপ্রবি শিক্ষার্থী; সহোযোগিতা চায় পরিবার । নাটোরে দরিদ্রদের মাঝে পুলিশের খাদ্য সহায়তা বোয়ালমারীতে আলোচিত আকমল হত্যাকাণ্ডের তদন্তে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য বাদি পক্ষের শুভ গ্রেফতার কক্সবাজারে পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রসহ যুবক গ্রেপ্তার