সাতক্ষীরা মেডিকেলে করােনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু - Bangladesh Tribune সাতক্ষীরা মেডিকেলে করােনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু - Bangladesh Tribune
Bengali Bengali English English

সাতক্ষীরা মেডিকেলে করােনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪৪ Time View

আজমীর হোসাইন, সাতক্ষীরা সদর প্রতিনিধিঃ

সীমান্তবর্তী জেলা সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ধীরে ধীরে দীর্ঘায়িত হচ্ছে । এদিকে জেলা জুড়ে চলছে তৃতীয় সপ্তাহের লকডাউন । করােনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ৫ নারীসহ ৯ জনের মৃত্যু হয়েছে । মৃত ৯ জনের মধ্যে একজন করােনায় আক্রান্ত ছিলেন এবং বাকিরা সবাই উপসর্গ নিয়ে মারা যান ।

১৮ জুন সকাল দশটার দিকে করােনা আক্রান্ত হয়ে সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাতক্ষীরার কলারােয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুল মজিদের স্ত্রী আছিয়া বেগম ( ৬০ ) ।

অন্যদিকে, করােনা উপসর্গ নিয়ে সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত ৮ জন হলেন যশাের জেলার কেশবপুর থানার আতন্দা গ্রামের মৃত হেকমত উল্লাহ’র ছেলে আব্দুল ওহাব ( ৮০ ) , সাতক্ষীরার কলারােয়া উপজেলার চন্দনপুর গ্রামের মৃত জগধর মন্ডলের ছেলে দেব কুমার ( ৪৫ ) , সদর উপজেলার ব্যাংদহা গ্রামের মৃত বলাই ঠাকুরের ছেলে গণেশ ঠাকুর ( ৭০ ) , তালা উপজেলার উথালি গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে হায়দার আলী ( ৬০ ) , সদর উপজেলার ধুলিহার গ্রামের মৃত আকের আলীর স্ত্রী মােমেনা খাতুন ( ৬০ ) , একই গ্রামের ইউনুস আলীর স্ত্রী মােসলেমা খাতুন ( ৩৫ ) , কালীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের আবদুল গনির স্ত্রী রিজিয়া খাতুন ( ৫২ ) ও শ্যামনগর উপজেলার শংকরকাটি গ্রামের মুনসুর গাজীর স্ত্রী মরিয়ম খাতুন ( ৪৮ ) ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এখন পর্যন্ত একদিনে এটাই সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড । এনিয়ে করােনা আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন মােট ৫৭ জন । আর ভাইরাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ২৬৮ জন । সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্তাবধায়ক ডাক্তার কুদরত – ই – খুদা ৯ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন , স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ সৎকার ও দাফনের জন্য বলা হয়েছে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved ©bangladeshtribune.com.bd
Themes customize By Zaman
শিরোনাম:
কুড়িগ্রামে করোনা ও জ্বরের প্রকোপে প্যারাসিটামল ট্যাবলেট ও সিরাপের কৃত্রিম সংকট রোগীদের ভোগান্তি চরমে আখাউড়ায় হাসপাতালে আইনমন্ত্রীর অক্সিজেন সিলিন্ডার প্রদান শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা কচুয়ায় গাছের চারা বিতরণ গার্মেন্টস খোলার খবরে জীবনের ঝুঁকি নিয়ে ট্রাকে করে ঢাকায় ছুটছে মানুষ। শিশু কন্যার চিকিৎসার্থ সাহায্যের আবেদন ঝিনাইগাতীর হলদীগ্রামে নব-নির্মিত আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শনে জেলার শীর্য কর্মকর্তার সন্তোষ প্রকাশ বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত হাবিপ্রবি শিক্ষার্থী; সহোযোগিতা চায় পরিবার । নাটোরে দরিদ্রদের মাঝে পুলিশের খাদ্য সহায়তা বোয়ালমারীতে আলোচিত আকমল হত্যাকাণ্ডের তদন্তে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য বাদি পক্ষের শুভ গ্রেফতার